বাগমারায় সাংবাদিক প্রিন্সকে অব্যাহতি প্রদান

বাগমারায় সাংবাদিক প্রিন্সকে অব্যাহতি প্রদান

বাগমারায় সাংবাদিক প্রিন্সকে অব্যাহতি প্রদান
মাহফুজুর রহমান প্রিন্স

এস,এম জাহাঙ্গীর ,বাগমারা: রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্সকে অব্যাহতি দেয়া হয়েছে। প্রিন্স দৈনিক ইত্তেফাক ও সানশাইন পত্রিকার বাগমারা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাবের এক জরুরী সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জরুরী সভায় উপস্থিত ছিলেন, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক হেলাল উদ্দীন, সাবেক সভাপতি ইউসুফ আলী সরকার, আফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল হক ফিরোজ, উপদেষ্টা মামুনুর রশিদ মামুন, দপ্তর সম্পাদক আকবর আলী, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, সদস্য জিল্লুর রহমান দুখু, শামীম রেজা প্রমুখ।

সাংবাদিক মাহফুজুর রহমান প্রিন্স দীর্ঘ দিন থেকে সহকর্মী সহ অনেকের সাথে খারাপ আচরণ ও প্রেসক্লাবের গঠনতন্ত্র পরিপস্থি কার্যক্রমে জড়িয়ে পড়েন।

প্রেসক্লাব থেকে তাকে কয়েক বার সতর্ক করা হলেও তিনি সংশোধন হননি। বিভিন্ন সময় তিনি সাংবাদিকের পাশাপাশি প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে অসাংবাদিক সুলভ আচরণ করে থাকেন। এতে প্রেসক্লাবের ভাবমুর্তি ক্ষুন্ন হয়। এমন কর্মকান্ডে প্রেসক্লাবের সদস্যবৃন্দ বিব্রত হওয়ায় তাকে প্রেসক্লাবের সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply